আজ ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কিশোরগঞ্জে নারী খুন, স্বামীসহ ঘাতক আটক

নিজস্ব  প্রতিনিধি : কিশোরগঞ্জে ছুরিকাঘাতে শাবনূর আক্তার ওরফে স্বপ্ন (২৬) নামে দুই সন্তানের জননী খুন হয়েছেন। এ ঘটনায় ঘাতক আলামিন (৩০) ও নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ।
শনিবার (২৪ জুন) সন্ধ্যার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মাইজখাপন ইউনিয়নের কালাইহাটি গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত শাবনূর আক্তার ওরফে স্বপ্ন কিশোরগঞ্জ সদর উপজেলার চৌধুরীহাটি গ্রামের শহীদের স্ত্রী।
অন্যদিকে ঘাতক আলামিন কিশোরগঞ্জ সদর উপজেলার কালাইহাটি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। তার বিরুদ্ধে মাদক সেবনের অভিযোগ রয়েছে।
স্থানীয় সূত্রে ও অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) মোঃ আল আমিন জানান, স্বামী শহীদের সঙ্গে মনোমালিন্যের জেরে শাবনূর আক্তার ওরফে স্বপ্ন তার দুই ছেলে সায়ান (৬) ও সানভিকে (৪) নিয়ে দুই বছর ধরে বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে বাড়ির পাশে গরু-বাছুর আনতে যান শাবনূর। মাঠ থেকে গরু নিয়ে আসার সময় নির্জন যায়গায় শাবনুরকে একাপেয়ে ছুরিকাঘাত করে পালিয়ে যায় আলামিন। পরে স্থানীয়রা শাবনুরকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলের কাছাকাছি একটি ফাঁকা বাড়ি থেকে আলামিনকে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে আলামিন। তার দেয়া তথ্য অনুযায়ী হত্যাকাণ্ডে ব্যবহৃত রক্তমাখা ছুরি ও তার জুতা উদ্ধার করা হয়। এছাড়াও হাসপাতাল থেকে নিহত শাবনূরের স্বামী শহীদকেও আটক করা হয়েছে।

এ ঘটনায় নিহতের মা বাদীহয়ে রোববার বিকেলে কিশোরগঞ্জ মডেল থানার একটি হত্যা মামলা দায়ের করে। এতে আরও কেউ জড়িত কিনা তা তদন্ত করছে পুলিশ। তদন্তে মামলার ঘটনার মূল রহস্য উদঘাটিত হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     More News Of This Category